1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাকিবের মা-শাশুড়ি-সন্তান হাসপাতালে ভর্তি

  • আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৫৩৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের তিন সন্তান, মা ও শাশুড়ি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সন্তানরা মোটামুটি ভালো থাকলেও মা ও শাশুড়ির অবস্থা কিছুটা সংকটপন্ন।

রবিবার (২০ মার্চ) রাতে সাকিবের পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সাকিবের মা শিরিন আক্তার হার্টের রোগী। গত কয়েক দিন ধরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। আগের চেয়ে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে এখনো স্বাভাবিক হতে পারেননি।

সাকিবের একমাত্র ছেলে আইজাহ আল হাসান ও মেজো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। আর বড় মেয়ে আলাইনা হাসান অব্রি ঠাণ্ডা জ্বরে ভুগছে। তিনজনই একই হাসপাতালে ভর্তি। হাসপাতালে দাদির সঙ্গে আছে তারা। যদিও তাদের অবস্থা অতটা খারাপ নয়।

সাকিবের শাশুড়ি ক্যানসার আক্রান্ত। তার শারীরিক অবস্থা এখন বেশ খারাপ। তিনি ভর্তি আছেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)।

জাতীয় দলের হয়ে সিরিজ খেলতে এখন দক্ষিণ আফ্রিকায় সাকিব। মানসিক ও শারীরিক অবসাদের কথা বলে ওই সফরে যেতে চাইছিলেন না তিনি। কিন্তু শেষ পর্যন্ত তাকে সিদ্ধান্ত বদলাতে হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..